1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাইফের জয়ে পুলিশ এফসির বিদায়

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ২৩৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :ড্র করলেই ফেডারেশন কাপের শেষ আটে থাকা নিশ্চিত হয়ে যেত সাইফ স্পোর্টিংয়ের। তবে জয় দিয়েই কোয়ার্টার-ফাইনালে উঠেছে আন্দ্রেস ক্রুসিয়ানির দল। আর চট্টগ্রাম আবাহনীকে তারা হারানোয় গ্রুপ পর্ব থেকে বিদায় নিশ্চিত হয়ে গেছে পুলিশ এফসির।

গতকাল বৃহস্পতিবার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ২-১ গোলে জিতেছে সাইফ স্পোর্টিং। দুই ম্যাচে ১টি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপের সেরা হয়েছে তারা। ৩ পয়েন্ট নিয়ে রানার্সআপ চট্টগ্রাম আবাহনী।

দুই ম্যাচে ১ পয়েন্ট নিয়ে তৃতীয় পুলিশ এফসি। সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে ১-১ ড্রয়ের পর চট্টগ্রাম আবাহনীর কাছে ২-০ গোলে হেরেছিল তারা।

ম‍্যাচের প্রথম ভালো সুযোগ পায় সাইফ স্পোর্টিং। তবে ষোড়শ মিনিটে ডান দিক থেকে ফয়সাল আহমেদ ফাহিমের ক্রসে দূরের পোস্টে তালগোল পাকিয়ে প্রথম চেষ্টায় শট নিতে পারেননি এমফন উদোহ। পরে শট নিলেও গোলরক্ষককে এড়াতে পারেননি সাইফ স্পোর্টিংয়ের এই নাইজেরিয়ান ফরোয়ার্ড।

২২তম মিনিটে উদোহর শট পোস্টে লেগে ফিরে আসে। ৩৪তম মিনিটে আরেকটি সুবর্ণ সুযোগ নষ্ট করেন তিনি। গোলরক্ষককে একা পেয়েও ঠিকঠাক শট নিতে পারেননি উদোহ।

পরের মিনিটেই জামাল ভূঁইয়ার পাসে মারাজ হোসেনের প্লেসিং শটে এগিয়ে যায় সাইফ স্পোর্টিং। ৩৮তম মিনিটে জামালের কর্নারে হেডে ব্যবধান দ্বিগুণ করেন উজবেকিস্তানের আসরোর গফুরভ।

৬১তম মিনিটে ব‍্যবধান কমানোর দারুণ সুযোগ হাতছাড়া করেন শাখাওয়াত হোসেন রনি। জোরাল শটে ক্রসবার কাঁপান চট্টগ্রাম আবাহনীর এই ফরোয়ার্ড।

৭৮তম মিনিটে রনিকে ফাউল করে সরাসরি লালকার্ড পান রিয়াদুল হাসান রাফি। এতে করে দশজনের দলে পরিণত হয় সাইফ স্পোর্টিং। এরপরই শোয়েব মিয়ার ফ্রি কিকে আরিফুর রহমানের ফ্লিকে ঘুরে দাঁড়ায় বন্দরনগরীর দলটি। কিন্তু ব‍্যবধান কমালেও বাকি সময়ে সমতা ফেরাতে পারেনি মারুফুল হকের দল।

সেমিফাইনালে ওঠার লড়াইয়ে চট্টগ্রাম আবাহনীর প্রতিপক্ষ মোহামেডান। সাইফ স্পোর্টিং খেলবে স্বাধীনতা ক্রীড়া সংঘের বিপক্ষে। সেরা আটে শেখ জামাল মুখোমুখি হবে প্রতিযোগিতার রেকর্ড ১১বারের চ্যাম্পিয়ন আবাহনীর বিপক্ষে। রহমতগঞ্জের প্রতিপক্ষ শেখ রাসেল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..